- 50%

WPBakery Page Builder for WordPress

(1 customer review) 0 sold

Original price was: 500.00৳.Current price is: 249.00৳.

WPBakery Page Builder (পূর্বে Visual Composer নামে পরিচিত) একটি জনপ্রিয় ড্র্যাগ-এন্ড-ড্রপ পেজ বিল্ডার প্লাগইন, যা ব্যবহারকারীদের জন্য ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটে কাস্টম লেআউট এবং ডিজাইন তৈরি করার সুবিধা দেয়। এর মাধ্যমে আপনি কোডিং জ্ঞান ছাড়াই অত্যন্ত সহজে পেজ এবং পোস্টের জন্য কাস্টম ডিজাইন তৈরি করতে পারবেন।

WPBakery Page Builder

Original price was: 500.00৳.Current price is: 249.00৳.

Add to cart
Buy Now

Guaranteed Safe Checkout

Free

Worldwide Shopping

100%

Guaranteed Satisfaction

30 Day

Guaranteed Money Back

মূল বৈশিষ্ট্যসমূহ:

  1. Drag and Drop Interface: WPBakery Page Builder একটি ইউজার-ফ্রেন্ডলি ড্র্যাগ-এন্ড-ড্রপ ইন্টারফেস অফার করে, যা ব্যবহারকারীদের কোড লেখার ঝামেলা ছাড়াই কাস্টম পেজ তৈরি করতে সাহায্য করে। আপনি সহজেই বিভিন্ন এলিমেন্ট এবং কন্টেন্ট ব্লক যোগ করতে পারবেন।
  2. Frontend and Backend Editors: WPBakery Page Builder আপনাকে পেজ ডিজাইন করার জন্য দুটি অপশন দেয়—ফ্রন্টএন্ড এবং ব্যাকএন্ড। ফ্রন্টএন্ড এডিটরটি সরাসরি লাইভ প্রিভিউ সহ কাজ করার সুযোগ দেয়, যেখানে আপনি পেজটি ভিজ্যুয়ালি দেখতে পাবেন। ব্যাকএন্ড এডিটরটি ব্যবহারকারীদের আরও টেকনিক্যাল নিয়ন্ত্রণ প্রদান করে।
  3. Pre-Built Templates: প্লাগইনটি বিভিন্ন প্রি-বিল্ট টেমপ্লেট সরবরাহ করে, যা আপনি এক ক্লিকে ইম্পোর্ট করে ব্যবহার করতে পারেন। এটি দ্রুত পেজ তৈরি এবং ডিজাইন করার প্রক্রিয়াকে সহজ করে তোলে।
  4. Responsive Design: WPBakery Page Builder দিয়ে তৈরি সব পেজ এবং লেআউটগুলো সম্পূর্ণরূপে রেসপন্সিভ, যা মোবাইল, ট্যাবলেট এবং ডেস্কটপে সুন্দরভাবে দেখা যায়।
  5. Over 50 Content Elements: প্লাগইনটি বিভিন্ন ধরনের কন্টেন্ট এলিমেন্ট সরবরাহ করে, যেমন টেক্সট ব্লক, ইমেজ, ভিডিও, বাটন, গ্যালারি, প্রগ্রেস বার, ট্যাব, একর্ডিয়ন ইত্যাদি। এগুলো ব্যবহার করে আপনি কাস্টম পেজ কন্টেন্ট তৈরি করতে পারেন।
  6. Third-Party Plugin Compatibility: WPBakery Page Builder WooCommerce, Yoast SEO, Slider Revolution সহ অন্যান্য প্রিমিয়াম এবং ফ্রি প্লাগইনগুলোর সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ, যা ওয়েবসাইটের কার্যকারিতা আরও বাড়ায়।
  7. Custom CSS and JavaScript: আপনি কাস্টম CSS এবং JavaScript যোগ করে পেজ ডিজাইনে অতিরিক্ত কাস্টমাইজেশন করতে পারেন। এটি উন্নত ব্যবহারকারীদের জন্য নিখুঁত, যারা কাস্টম স্টাইলিং এবং ফাংশনালিটি যোগ করতে চান।
  8. Multilingual Support: WPBakery Page Builder WPML এর মাধ্যমে বিভিন্ন ভাষার সমর্থন দেয়। এটি গ্লোবাল অডিয়েন্সের জন্য সাইট তৈরি করা সহজ করে তোলে।
  9. SEO Friendly: প্লাগইনটি SEO র‍্যাঙ্কিং এর জন্য ভালোভাবে অপ্টিমাইজড। WPBakery Page Builder দিয়ে তৈরি পেজগুলো দ্রুত লোড হয়, যা সার্চ ইঞ্জিনের জন্য ভালো।
  10. Custom Post Types Support: প্লাগইনটি কাস্টম পোস্ট টাইপগুলোতে কাজ করে, যা আপনাকে পোর্টফোলিও, প্রোডাক্ট, বা যেকোনো কাস্টম পোস্ট টাইপের জন্য ইউনিক লেআউট তৈরি করতে দেয়।
  11. Role Manager: এই ফিচারের মাধ্যমে আপনি বিভিন্ন ব্যবহারকারীর জন্য অ্যাক্সেস নিয়ন্ত্রণ করতে পারেন। আপনি নির্ধারণ করতে পারেন কোন ব্যবহারকারী বা রোলগুলি WPBakery Page Builder-এ কোন ফিচার ব্যবহার করতে পারবে।
  12. Grid Builder: WPBakery Page Builder একটি বিল্ট-ইন গ্রিড বিল্ডার সহ আসে, যা আপনাকে ইমেজ, পোস্ট, পোর্টফোলিও বা প্রোডাক্ট লিস্টিং এর জন্য গ্রিড-ভিত্তিক লেআউট তৈরি করতে দেয়।
  13. Add-ons & Extensions: WPBakery এর জন্য প্রচুর থার্ড-পার্টি অ্যাড-অন এবং এক্সটেনশন উপলব্ধ রয়েছে, যা আপনার পেজ বিল্ডিংয়ের ক্ষমতা আরও বাড়িয়ে দেয়।

কার জন্য আদর্শ:

  • ব্লগাররা যারা সহজে এবং দ্রুত কাস্টম পেজ তৈরি করতে চান।
  • বিজনেস ওয়েবসাইট মালিকরা যারা তাদের সাইটে পেশাদার লেআউট এবং ডিজাইন চান।
  • ডিজাইনার এবং ডেভেলপাররা যারা ক্লায়েন্টদের জন্য কাস্টম ওয়েব পেজ তৈরি করতে চান।
  • ই-কমার্স ওয়েবসাইট মালিকরা যারা WooCommerce এর সাথে সামঞ্জস্যপূর্ণ একটি পেজ বিল্ডার খুঁজছেন।
  • ফ্রিল্যান্সার এবং এজেন্সিরা যারা দ্রুত এবং কার্যকরভাবে ক্লায়েন্টদের জন্য ওয়েবসাইট তৈরি করেন।

কেন WPBakery Page Builder নির্বাচন করবেন?

WPBakery Page Builder একটি শক্তিশালী এবং ইউজার-ফ্রেন্ডলি টুল যা আপনাকে দ্রুত এবং সহজে কাস্টম ওয়েব পেজ তৈরি করতে সাহায্য করে। এর ড্র্যাগ-এন্ড-ড্রপ ইন্টারফেস, রেসপন্সিভ ডিজাইন, এবং বিস্তৃত কন্টেন্ট এলিমেন্টের মাধ্যমে এটি ব্যবহারকারীদের প্রয়োজনীয় সব ফিচার সরবরাহ করে। আপনি কোনো কোডিং দক্ষতা ছাড়াই পেশাদার লেভেলের ওয়েবসাইট ডিজাইন করতে পারবেন, যা আপনার সাইটের স্পিড, ব্যবহারযোগ্যতা এবং ডিজাইনের মান বাড়াতে সহায়ক।

Customer reviews
  • 5
    1 ratings
  • 5 Stars
    100%
    4 Stars
    0%
    3 Stars
    0%
    2 Stars
    0%
    1 Star
    0%
1 review for WPBakery Page Builder for WordPress
  • rasel

    good

Write a customer review

Add a review

Product Recently View

You have not recently viewed item.

X